সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
মধুপুরে বিএনপির সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

মধুপুরে বিএনপির সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইল জেলা বিএনপির বিরুদ্ধে পকেট কমিটি দেওয়ার অভিযোগে সদ্য ঘোষিত মধুপুর পৌর ও উপজেলা শাখা বিএনপির আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে পদবঞ্চিত নেতাকর্মীরা।

বৃহস্পতিবার রাতে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে মধুপুর থানা ও পৌর বিএনপির সাবেক উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি জয়নুল আবেদীন বাবলু, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির তালুকদার ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল লতিফ পান্নাসহ বিভিন্ন পর্যায়ের ত্যাগী নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বক্তরা বলেন, ঘোষিত এ কমিটিতে ত্যাগী নেতাকর্মীদের রাখা হয়নি। জেলা বিএনপির নেতাকর্মীদের পকেট কমিটি ঘোষনা করে যে আহ্বায়ক কমিটি দেওয়া হয়েছে তা বাতিল করতে হবে। একইসঙ্গে আন্দোলন-সংগ্রামে কোন অবদান নেই -এ রকম মৌসুমি নেতাদের বাদ দেওয়ার জন্য দলটির নীতিনির্ধারকদের কাছে অনুরোধ জানান। সেই সাথে ত্যাগী ও যোগ্যদের দিয়ে কমিটি গঠনের দাবি জানিয়েছেন উপজেলা বিএনপির নেতাকর্মীরা।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840